You are here: HomeNews Flashনোবিপ্রবিতে স্নাতক প্রথম বর্ষের ক্লাশ শুরু

Home

নোবিপ্রবিতে স্নাতক প্রথম বর্ষের ক্লাশ শুরু

Share

নোবিপ্রবি/জনসংযোগ-০৭/২০১৭/                    ১২ জানুয়ারী ২০১৭


প্রেস বিজ্ঞপ্তি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
নোবিপ্রবিতে স্নাতক প্রথম বর্ষের ক্লাশ শুরু


নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের স্নাতক(সম্মান) প্রথম বর্ষের ক্লাশ আজ বৃহস্পতিবার (১২ জানুয়ারী ২০১৭) থেকে শুরু হয়েছে। এ উপলক্ষ্যে অত্র বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ নিজেদের শ্রেণীকক্ষে নানা অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান। এদিন সকালে উপাচার্য নোবিপ্রবিতে প্রথমবারের মতো চালু হওয়া নতুন তিনটি বিভাগ-বাংলাদেশ এন্ড লিবারেশন ওয়ার স্টাডিজ, ওশানোগ্রাফি এবং স্টাটিস্টিকস বিভাগের নবীন শিক্ষার্থীদের অনুষ্ঠানমালায় অংশ নেন। সেখানে বিভাগওয়ারী শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করেন তিনি ।

DSC 0631

বাংলাদেশ এন্ড লিবারেশন ওয়ার স্টাডিজ বিভাগের আয়োজিত অনুষ্ঠানে সংক্ষিপ্ত এক বক্তৃতায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপাচার্য বলেন, বাংলাদেশ একটি গরীব দেশ; তাই এ দেশের প্রতিটি পয়সার যাতে সর্বোচ্চ ব্যবহার হয় সে জন্যে শিক্ষা জীবনের প্রতিটি মুহুর্তকে শিক্ষা ও গবেষণার কাজে নিশ্চিত করতে হবে।

DSC 0600

DSC 0553
পরে উপাচার্য শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার ও বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন। এসময় উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আবুল হোসেন, অনুষদসমুহের ডিন, ইনস্টিটিউট ও দপ্তরসমুহের পরিচালক, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, প্রক্টর এবং ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Latest News

Noakhali Science And Technology University, Sonapur, Noakhali-3814