loading...

You are here: HomeNews Flashসুরঞ্জিত সেনের মুত্যুতে নোবিপ্রবি উপাচার্যের শোক

Home

সুরঞ্জিত সেনের মুত্যুতে নোবিপ্রবি উপাচার্যের শোক

নোবিপ্রবি/জনসংযোগ-০৩/২০১৭    ০৫ ফেব্রুয়ারী ২০১৭


শোকবার্তা

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

সুরঞ্জিত সেনের মুত্যুতে নোবিপ্রবি উপাচার্যের শোক

NSTU VC PicSuronjeeet SEn Gupta

 

 

 

 

 

 

 

 

 

বিজ্ঞ পার্লামেন্টারিয়ান ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা সুরঞ্জিত সেন গুপ্তের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান। এক শোকবার্তায় উপাচার্য বলেন, সুরঞ্জিত সেনগুপ্ত শুধু একজন বর্ষীয়ান রাজনীতিবিদই ছিলেন না, বাংলাদেশের সংবিধান প্রণয়নেও তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন। এদেশের গণতন্ত্র ও সংসদীয় রাজনীতিতে তার মেধার পরিচয় জাতি কৃতজ্ঞ চিত্তে স্মরণ করবে। সুরঞ্জিত সেন গুপ্ত এ দেশের প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে সামনের সারিতে থেকে নেতৃত্ব দিয়েছেন। তিনি আমৃত্যু গণতন্ত্রের ধারক। বরেণ্য এ নেতা ছিলেন পরমত সহিষ্ণুতা ও মুক্তবুদ্ধি চর্চার প্রতীক
উপাচার্য সুরঞ্জিত সেনের মৃত্যুতে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
প্রসঙ্গত, রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার (৫ ফেব্রুয়ারী ২০১৭) ভোরে মৃত্যুবরণ করেন সুরঞ্জিত সেন গুপ্ত। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১। সত্তরের প্রাদেশিক পরিষদে সুরঞ্জিত সেনগুপ্ত ছিলেন অন্যতম কনিষ্ঠ সদস্য; স্বাধীন দেশে তিনি সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন সাতবার।

 

 

 

Latest News

Noakhali Science And Technology University, Noakhali-3814, Bangladesh