নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের দ্বি-বার্ষিক সভা ও দুই কর্মকর্তার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত


সংবাদ বিজ্ঞপ্তি

নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের দ্বি-বার্ষিক সভা ও দুই কর্মকর্তার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

 

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অফিসার্স এসোসিয়েশনের উদ্যোগে আজ বুধবার (২৪ নভেম্বর ২০২১) দ্বি-বার্ষিক সাধারণ সভা ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম। দ্বি-বার্ষিক সভায় অফিসার্র্স এসোশিয়েশনের সাধারণ সম্পাদক মেজবা উদ্দিনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন।

 

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে নোবিপ্রবির পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস দপ্তরের সাবেক পরিচালক বীর মুক্তিযোদ্ধা এ এইচ এম নিজামউদ্দীন চৌধুরী ও সাবেক লাইব্রেরিয়ান মো. জাহাঙ্গীর হোসেনকে অফিসার্স এসোশিয়েশনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে নোবিপ্রবির মাননীয় উপাচার্য বলেন “নিয়ম নীতি ও আইন অনুযায়ী এ বিশ্ববিদ্যালয় পরিচালিত হচ্ছে। এ বিশ্ববিদ্যালকে আরও এগিয়ে নিতে স্ব-স্ব ক্ষেত্রে নিজেদের দায়িত্ব সুচারুভাবে পালন করতে হবে। ভবিষ্যতে মহামারী মুক্ত পৃথিবীকে এগিয়ে নিতে সবাইকে স্বতস্ফূর্তভাবে কাজ করার আহবান জানান তিনি”। পরিশেষে বিদায়ী দুই কর্মকর্তার সুসাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন মাননীয় উপাচার্য।

 

অনুষ্ঠানে উপস্থিত থেকে আরও বক্তব্য প্রদান করেন নোবিপ্রবির উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ আব্দুল বাকী, নোবিপ্রবি কোষাধক্ষ্য অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. জসীম উদ্দিন, বিদায়ী অতিথি নোবিপ্রবির পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস দপ্তরের সাবেক পরিচালক বীর মুক্তিযোদ্ধা এ এইচ এম নিজামউদ্দীন চৌধুরী ও সাবেক লাইব্রেরিয়ান মো. জাহাঙ্গীর হোসেন, নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন, সাবেক সভাপতি তারেক মোহাম্মদ রাশেদ উদ্দিন, হিসাব পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সাইদুর রহমান। এসময় নোবিপ্রবি অফিসার্স এসোশিয়েশন কার্যকরি কমিটির সদস্যবৃন্দ ও নোবিপ্রবি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

   রাহয়ান কায়সার হাশেম

         শাখা কর্মকর্তা

  জনসংযোগ ও প্রকাশনা দপ্তর

নোয়খালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়